শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

শেরপুর প্রতিনিধি:  শেরপুরে নতুন আঙ্গিকে চালু হওয়া ড্রীমল্যান্ড সার্ভিসের বাস ময়মনসিংহে আটকে দেয়ার প্রতিবাদে শেরপুর থেকে ঢাকাগামী সকল বাস বন্ধ করে দিয়েছে শ্রমিক ও মালিকরা। রবিবার (৩ জানুয়ারি) সকাল থেকে দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

জানা গেছে, শহরের নবীনগর অস্থায়ী বাস টার্মিনাল থেকে ঢাকা-শেরপুর সড়কে ড্রীমল্যান্ড নামে একটি বাস সার্ভিস চালু ছিল। মাঝখানে কিছুদিন বন্ধ থাকার পর বাস মালিকরা এ সার্ভিসটিকে আরও উন্নত করে রবিবার থেকে নতুনভাবে চালু করে। শেরপুর থেকে ঢাকা যাবার পথে ময়মনসিংহে ড্রীমল্যান্ড সার্ভিসের বাসগুলোকে আটকে দেয়া হয়। এর প্রতিবাদে শেরপুর থেকে ঢাকাগামী সকল ধরনের বাস চলাচল বন্ধ করে দেয় বাস মালিক ও শ্রমিকরা।

ঢাকাগামী যাত্রী ফারুক আহমেদ বলেন, আমি বেসরকারী একটি কোম্পানিতে চাকুরী করি। ছুটিতে এসেছিলাম, ছুটি শেষ। কিন্তু কোন আগাম ঘোষণা ছাড়াই বাস বন্ধ থাকায় জরুরি প্রয়োজন থাকা সত্তে¡ও বাস টার্মিনালে গিয়ে বাস চলাচল বন্ধ দেখে বাড়ি ফিরে যাচ্ছেন তিনি।

শ্রমিক নেতা মোস্তফা মস্তু জানান, ড্রীমল্যান্ড স্পেশাল সার্ভিসটি শেরপুরের অনেক পুরনো একটি বাস সার্ভিস। আজ থেকে নতুনভাবে এ সার্ভিসটি যাত্রা শুরু করলেও ময়মনসিংহ ব্রিজে শেরপুরের বাসগুলো আটকে দেয়া হচ্ছে। এর প্রতিবাদে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।