রণবীর অলিয়ার বাগদান

নিউজ ডেস্ক: বি-টাউনে জোর গুঞ্জন, বছরের শেষ বুধবার অর্থাৎ আজই আংটি বদল সেরে ফেলছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। রাজস্থানে পাড়ি দিয়েছেন দুই তারকা। জয়পুরেই নাকি গিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh)।

সম্পর্ক ভাঙার পরও দীপিকার সঙ্গে খুবই ভাল সম্পর্ক কাপুর জুনিয়রের। রণবীর সিংয়েরও তাতে কোনও আপত্তি নেই। সূত্রের খবর, রাজস্থানের রণথম্বোর জাতীয় উদ্যানে (Ranthambore National Park) রয়েছেন বলিউডের চার মূর্তি। আর সেখানেই বাগদান পর্ব সেরে ফেলতে চলেছেন আলিয়া ও রণবীর।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকার দিতে গিয়ে চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দকে রণবীর জানিয়েছিলেন, করোনার (Corona Virus) প্রকোপ না থাকলে চলতি বছরেই বিয়েটা সেরে ফেলতেন তিনি। এই বছরই আবার বাবা ঋষি কাপুরকেও (Rishi Kapoor) হারিয়েছেন রণবীর। কঠিন সময়ে প্রেমিকের পাশে থেকেছেন আলিয়া। সেই সাক্ষাৎকারেই রণবীর ইঙ্গিত দিয়েছিলেন নতুন বছরে বিয়ে সেরে ফেলার পরিকল্পনা রয়েছে তাঁর।

শোনা গিয়েছে, রণথম্বোরের এক পাঁচতারা হোটেলে রয়েছেন রণবীর, আলিয়া এবং রণবীর-দীপিকা। সেখানে রণবীর মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর এবং ঋদ্ধিমার স্বামী ভরত সাহানিকেও দেখা গিয়েছে। আলিয়ার পক্ষ থেকে নাকি রয়েছেন মহেশ ভাট, সোনি রাজদান এবং শাহিন ভাট।

পরিবার ও দীপিকা-রণবীরের উপস্থিতিতেই নাকি আংটি বদল করবেন বলিউডের জনপ্রিয় জুটি। কিছুদিন আগেই কাপুর পরিবারের বড়দিনের সেলিব্রেশনের ছবি পোস্ট করেছিলেন করিনা কাপুর। সেখানে আলিয়ার গলা জড়িয়ে বসেছিলেন রণবীর কাপুর। ক্যাপশনে করিনা জানিয়েছিলেন, পরিবারের ঐতিহ্য বজায় রাখার কথা। শোনা গিয়েছে, কাপুর ও ভাট পরিবারের উপস্থিতিতে পাঁচতারা হোটেলে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

সূত্র প্রতিদিন