বাংলাদেশে আসছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ভোল্টাস

বাংলাদেশে আসছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ভোল্টাস

নিউজ ডেস্ক:      বাংলাদেশের অর্থনৈতিক অবস্থার উন্নতির সাথে সাথে এসি’র চাহিদা গত পাঁচ (৫) বছরে বেড়েছে প্রায় দ্বিগুণ। গত দুই বছরে প্রতি বছর আনুমানিক ছয় লক্ষাধিক এসি বিক্রি হয়েছে সারাদেশে। বিশেষজ্ঞদের মতে মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন, জীবিকার মান বৃদ্ধি, রেকর্ড পরিমাণ নুতন ব্যবসা প্রতিষ্ঠান এবং বাণিজ্যিক স্থাপনা নির্মাণ ইত্যাদি বিষয় প্রভাব ফেলেছে এসি’র বাজার বৃদ্ধির ক্ষেত্রে।

পণ্য কেনায় দামের পাশাপাশি নতুন প্রযুক্তি, বিদ্যুৎ সাশ্রয়ী, স্থায়িত্ব, বিক্রয় পরবর্তী সেবা এইসব বিষয়ে সচেতন হয়েছে জনগণ । এমন পরিস্থিতিতে নিটল ইলেকট্রনিক্স এবার বাংলাদেশের বাজারে নিয়ে আসতে যাচ্ছে বিশ্বখ্যাত জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভোল্টাস (একটি টাটা পণ্য)। এটি বিশ্বখ্যাত “টাটা” কোম্পানির একটি অঙ্গ-প্রতিষ্ঠান। সারাবিশ্বে ইলেকট্রনিক্স মার্কেটে অতিপরিচিত একটি নাম ভোল্টাস, প্রায় সব ধরনের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন এবং বাজারজাত করলেও প্রধানত এসি ব্র্যান্ড হিসেবে ব্যাপকভাবে সমাদৃত। বিশেষ করে দক্ষিণ-পূর্ব এশিয়ায় রয়েছে ভোল্টাস- এর বিশাল মার্কেট শেয়ার। গত ৭০ বছরের বেশি সময় ধরে অত্যন্ত সুনামের সাথে বিশ্বের বিভিন্ন দেশে ব্যবসা পরিচালনা করে আসছে ব্র্যান্ডটি। এয়ারকন্ডিশনার উৎপাদন ও বাজারজাতকরণে ভোল্টাস- এর সুখ্যাতি সর্বজন স্বীকৃত। ভারতের এয়ারকন্ডিশনার বাজারের ২৫% এই ব্র্যান্ডটির দখলে। পণ্যের মান, দীর্ঘস্থায়িত্ব এবং উদ্ভাবনী প্রযুক্তি ও ডিজাইনের কারণে ভোল্টাস অত্যন্ত জনপ্রিয় ও সুপ্রসিদ্ধ ব্র্যান্ড।

প্রতিষ্ঠানের ঊর্ধতন কর্মকর্তাদের ভাষ্য মতে আগামী বছরের ফেব্রুআরি থেকে বাজারে গ্রাহকদের জন্য সহজলভ্য হতে যাচ্ছে ভোল্টাস(একটি টাটা পণ্য) । নিটল ইলেকট্রনিক্স বিশ্বাস করে ভোল্টাস এসি বাংলাদেশের বাজারে সহজলভ্য হলে ক্রেতা এবং নিটলের ব্যবসায়িক অংশীদারদের জন্য বিশেষ সুবিধা সৃষ্টি হবে। ৩০টি চ্যানেল পার্টনার-এর মাধ্যমে নিটল ইলেকট্রনিক্স বাংলাদেশে ভোল্টাস বাজারজাতকরণের মহাপরিকল্পনা গ্রহণ করেছে। এর ফলে নিটলের ব্যবসায়িক সহযোগীদের জন্য যেমন একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের অংশীদার ও বিক্রয় সহযোগী হওয়ার সুযোগ সৃষ্টি হবে তেমনি তাদের জন্য ব্যবসা বৃদ্ধি, উন্নয়ন ও ব্যবসায়িক সুনাম  তৈরির ক্ষেত্রেও এক বিশেষ সুবিধা বলা যায়।

নিটল ইলেকট্রনিক্স বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান। দেশের অন্যতম বৃহৎ ও প্রগতিশীল প্রতিষ্ঠান নিটল-নিলয় গ্রূপ-এর একটি প্রতিষ্ঠান। ২০১৪ সালে যাত্রা শুরু করে মানসম্পন্ন ইলেকট্রনিক পণ্য উৎপাদন ও বাজারজাতকরণের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে নিটল ইলেকট্রনিক্স। 

নিটল ইলেকট্রনিক্স প্রচলিত এবং আধুনিক সেলস চ্যানেলে পণ্য বিক্রি করে থাকে। আধুনিক সেলস চ্যানেলে ওয়েবসাইট থেকে পণ্য কেনা এবং দ্রূততম সময়ে ডেলিভারির সুযোগ-সুবিধা নিশ্চিত করে নিটল ইলেকট্রনিক্স ।