গত বছরের চেয়ে দ্বিগুণ মিসাইল হিজবুল্লাহর হাতে

নিউজ ডেস্ক: হিজবুল্লাহর মহাসচিব হাসান নাসরুল্লাহর মতে লেবাননের ইসলামিক প্রতিরোধ আন্দোলনে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্রের সংখ্যা দ্বিগুণ হয়েছে। তিনি বলেন গোটা ইহুদীবাদী ইসরায়েল হিজবুল্লাহর নিখুঁত ক্ষেপণাস্ত্রের আওতায় রয়েছে।

লেবাননের আল-মায়াদিন নিউজ চ্যানেলকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন, প্রতিরোধ আন্দোলনের হাতে নিখুঁত ক্ষেপণাস্ত্রের সংখ্যা গত বছরের একই সময় থেকে দ্বিগুণ হয়েছে।

আল-মায়াদিনের সাংবাদিক গ্বাসান বিন জিদ্দোকে দেওয়া এক সাক্ষাত্কারে সায়ীদ নাসরাল্লাহ বলেন, “আমরা অধিকৃত ইসরায়েলের যেসব জায়গায় আঘাত হানতে চাই এবং আমাদের মিসাইলগুলি সেখানেই সূক্ষভাবে আঘাত করবে।”

হিজবুল্লাহর নেতা আরও বলেন, ২০০০ এর আগে এবং পরে তার সংগঠন ইসরায়েলের বিরুদ্ধে দুটি যুদ্ধে জড়িয়েছিল, উভয় যুদ্ধে তেলআবিব অপমানজনক পরাজয়ের স্বাদ গ্রহণ করেছিল।

তিনি হিজবুল্লাহর সদস্য আলী কামেল মহসেন জাওয়াদ হত্যার প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। ২০ জুলাই মোহাম্মদ জাওয়াদ বিমান হামলায় নিহত হন।

হিজবুল্লাহর প্রধান কিছু আরব দেশ কর্তৃক ইহুদীবাদী ইসরায়েলের সাথে সম্পর্ক স্বাভাবিক করার পদক্ষেপের তীব্র নিন্দা জানিয়ে জানিয়ে বলেন, তারা ফিলিস্তিনি জাতিকে ইসরায়েলের কাছে বিক্রি করেছে।