আমেরিকা, ইসরায়েল এবং সৌদি আরব আমাকে হত্যার চেষ্টা করছে: নাসরুল্লাহ

নিউজ ডেস্ক: সাইয়্যেদ নাসরুল্লাহ দাবি করেছেন, লেবাননে ইসলামী প্রতিরোধ আন্দোলনের সেক্রেটারি জেনারেলকে হত্যার জন্য আমেরিকা, ইসরায়েল ও সৌদি আরব একসঙ্গে কাজ করছে।

রবিবার আল-মায়াদীন টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে তিনি বলেন, তাকে হত্যার ষড়যন্ত্র সম্পর্কে বিভিন্ন সূত্র তাকে সতর্ক করে দিয়েছে। হিজবুল্লাহ নেতা বলেন, ইরানের কুদস ফোর্সের কমান্ডার লেঃ সোলায়মানিকে ওয়াশিংটন, তেল আবিব এবং রিয়াদ শহীদ হওয়ার আগে জেনারেল কাসিম সোলায়মানিকে হত্যার চেষ্টা করে আসছিল।

সাইয়্যেদ নাসরুল্লাহ বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক রাষ্ট্রপতি নির্বাচনের আগে এই হত্যার প্রচেষ্টা তীব্র হয়েছিল এবং ট্রাম্প এটি নির্বাচনী প্রচারে কাজে লাগাতে চেয়েছিল। তিনি আরও বলেন, সৌদির ক্রাউন প্রিন্স বিন সালমানও মার্কিন যুক্তরাষ্ট্র সফর করেছেন এবং মার্কিন কর্মকর্তাদের নিজের স্বার্থে এই হত্যাকাণ্ড চালিয়ে যেতে বলেছেন।

তিনি বলেন, মধ্য প্রাচ্যে ইরানের-নেতৃত্বাধীন ইসরায়েল বিরোধী প্রতিরোধ ও এর নেতা ও সেনাপতিদের হত্যার চক্রান্তের বিরুদ্ধে অনির্দিষ্টকালের জন্য অব্যাহত থাকবে। তবে অতীতে যেমন হত্যাকাণ্ড চালিয়ে প্রতিরোধ আন্দোলনকে দমন করা যায়নি, তেমনি ভবিষ্যতেও চলবে না। সূত্র: পার্সটুডে