সভাপতি এ টি আহমেদুল চৌধুরি সাধারণ সম্পাদক মোর্শেদুল আলম

নিউজ ডেস্ক: মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির ১২তম দ্বি-বার্ষিক সাধারণ সভা শনিবার ২৬ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সমিতির কার্যকরী পরিষদের সভাপতি জনাব এ.টি. আহমেদুল হক চৌধুরী।

উক্ত সভায় বিগত ৩০-১১-২০১৮ তারিখে অনুষ্ঠিত ১১তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন, অর্থ সম্পাদক কর্তৃক পেশকৃত ২০১৮-২০১৯ এবং ২০১৯-২০২০ইং অর্থ বৎসরের আয়-ব্যয় নিরীক্ষা হিসাব উপস্থিত সমিতির সকল সদস্যের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

উল্লেখ্য, উক্ত সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের মধ্যে বক্তব্য রাখেনঃ- জনাব মিজানুর রহমান- সাবেক সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, ইঞ্জিনিয়ার এ.টি.এম. খালেদুজ্জামান- কনসালটেন্ট ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপ, জনাব পঙ্কজ কুমার কুন্ডু- আইনজীবি, জানব এ.একে. এম. আসিফুল হক – আইনজীবী প্রমুখ।

উপরোক্ত সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানে সমিতির গঠনতন্ত্রের উপ-বিধির ৮(ঘ) ধারা অনুযায়ী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব জনাব মিজানুর রহমান-কে আহবায়ক করে সমিতির সদস্যগণের মধ্য হতে ০৭(সাত) সদস্য বিশিষ্ট বিষয় নির্বাচন কমিটি গঠিত হয়।

উক্ত বিষয় নির্বাচনী কমিটি সমিতির সদস্যদের মধ্য হতে ১৫ (পনের) সদস্য বিশিষ্ট ২০২১-২০২২ মেয়াদের জন্য একটি নতুন কার্যকরী পরিষদের নাম প্রস্তাব করলে তা সাধারণ সভায় উপস্থিত সকল সদস্য কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

সভাপতি জনাব এ.টি. আহমেদুল হক চৌধুরী
(সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন)
সহ-সভাপতি (১) জনাব মোঃ শাহজাহান মিয়া
সহ-সভাপতি (২) জনাব মাহবুব-উল-আলম খাঁন
সাধারণ সম্পাদক জনাব মোঃ মোর্শেদুল আলম
যুগ্ম সাধারণ সম্পাদক জনাব কালীপদ সরকার
অর্থ সম্পাদক (১) সৈয়দ মনিরুল ইসলাম
অর্থ সম্পাদক (২) জনাব রায়হান উদ্দিন আহমেদ
সাংগঠনিক সম্পাদক জনাব ইব্রাহিম ফাতেমী
দপ্তর সম্পাদক জনাব মোঃ আবদুল্লাহ-আল-মামুন
প্রচার সম্পাদক জনাব মোঃ আনছার আলী খান
সমাজ কল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম ফারহানা রহমান
ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জনাব সাইফুল্লাহ আল মামুন
সদস্য (১) জনাব আবু তাহের
সদস্য (২) জনাব মোঃ আবদুল হাই
সদস্য (৩) অধ্যাপক ড. আরিফুর রহমান সূত্র প্রেস বিজ্ঞপ্তি

ঢাকানিউজ২৪ডটকম/এসডি