গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে চার মাদকসেবীর কারাদন্ড

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর, ময়মনসিংহ সংবাদদাতা:  ময়মনসিংহের গৌরীপুরে মাদকসেবী ও মাদক ব্যবসায়ী চারজনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৩ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দন্ডদেশ প্রদান করেন।

ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা ও পৌরশহরে পৃথক অভিযান চালিয়ে মাদকসেবী ও ব্যবসায়ী সহ চারজনকে গ্রেফতার করে। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে দন্ড দেয়া হয়।

মাদকসেবী ভাংনামারী ইউনিয়নের মৃত শামসুদ্দিন মেম্বারের ছেলে হাবিবুর রহমান (৫৩)কে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা অনাদায়ে ৫দিনের জেল, ভাংনামারী ইউনিয়নের খেলার আলগী গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে সুমন মিয়া (৩২) )কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা অনাদায়ে ৫দিনের জেল, মাদক ব্যবসায়ী গৌরীপুর পৌর শহরের মৃত তাহের আলীর ছেলে দেলোয়ার হোসেন (৪০) ও বোকাইনগর ইউনিয়নের মোমিনপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে রুবেল মিয়া (৩৫)কে ২বছরের জেল, ২হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫দিনের জেল প্রদান করা হয়।

ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক চন্দন গোপাল সুর বলেন, দুই মাদকসেবীর কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা ও দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। চার আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।