মুজিববর্ষে ময়মনসিংহের ফুলপুরে ফুটবল প্রতিযোগিতা

ময়মনসিংহ ব্যুরো:  তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০২০-২১ ইং সালের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে, ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় মুজিববর্ষে স্বাস্থ্যবিধি মেনে সিমিত পরিসরে ফুলপুর উপজেলায় ১৫ ডিসেম্বর সকাল ১১টায় ফুলপুর পাইলট সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে, ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ফুলপুর ক্রীড়া চক্রকে ০৪-০২ ট্রাইবেকার গোলে হারিয়ে ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ভাইটকান্দি হাই স্কুল। উপজেলা সদরের ৩টি স্কুল, ১টি ক্লাবের ৬০জন প্রতিযোগি অংশ গ্রহণ করে। চারটি দলের মাঝে নকআউট পদ্বতিতে খেলা হয় । নকআউট পর্ব শেষে ফাইনালে পৌছে ভাইটকান্দি হাই স্কুল এবং ফুলপুর ক্রীড়া চক্র।

উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা আশুরা আক্তার খাতুন । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যায়ের প্রধান শিক্ষক আকরাম হোসেন । অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী ।

প্রধান অতিথি তার বক্তব্যে ফুলপুর উপজেলাকে ভেন্যু করায় এবং মুজিববর্ষে এ ধরণের প্রতিযোগিতা আয়োজনে জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং খেলাধুলার তাৎপর্য তুলে ধরে গুরত্বপূর্ণ বক্তব্য রাখেন।

অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত উভয় দলকে ধন্যবাদ জানান সুন্দর ও পরিচ্ছন্ন খেলা উপহার দেওয়ার জন্য। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়নস্ ও রানার্সআপের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন। সভাপতির সমাপনী বক্তব্যের মধ্যে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।