ওয়েসিকে টাকা দিয়ে কেনা যায় না

নিউজ ডেস্ক : ভারতে এমন কোনো লোকের জন্ম হয়নি যিনি আসাদউদ্দিন ওয়েসিকে টাকা দিয়ে কিনতে পারে। মুসলমানরা মমতা বন্দ্যোপাধ্যায়ের জায়গির (দাস) নন।  বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কে এই ভাষায় জবাব দেন তিনি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার পশিচ বঙ্গের এক সভায় মমতা বিজেপির বিরুদ্ধে অভিযোগ করে বলেন, এ রাজ্যে বিজেপি জিততে পয়সা দিয়ে হায়দ্রাবাদ থেকে এক পার্টিকে ডেকে আনা হচ্ছে।

হায়দ্রাবাদের কট্টর ইসলামিক পার্টি আসাদউদ্দিন ওয়েসির আল ইন্ডিয়া মজলিসে-ই-ইত্তেহাদুল মুসলেমিন (এআইএমআইএম) পার্টিকে ইংগিত করে এ কথা বলেন মমতা।

ওয়েসি বলেন, মমতা সেই সব মুসলিমদের মোটেও পছন্দ করেন না যারা নিজেদের জন্য কথা বলেন। এসব তথাকথিত সেকুলার পার্টি বিজেপির সঙ্গে পরাজিত হবার ভয়ে এ কথা গুলো সব জায়গায় বলে বেড়ায়।

ওয়েসির পার্টিকে মুসলিম ভোট নষ্ট করার জন্য দায়ী করেছেন মমতা। মমতা বলেন, মুসলিম লোকজন তৃণমূলকে যাতে ভোট না দিতে পারে তাই ওয়েসিকে নির্বাচনে টাকা দিয়ে নামাচ্ছে বিজেপি।

বিহারে বিধানসভা নির্বাচনে ওয়েসির মিম পার্টি ৬ আসন জেতে। এবার পশ্চিমবঙ্গেও মিম পার্টির আসন জেতার সম্ভাবনা দেখছেন রাজনৈতিক বিশ্লেষকরা। আর এ আতঙ্কেই আছেন মমতার মতো সেকুলার পার্টি গুলো।

ঢাকানিউজ২৪ডটকম