কঙ্গনার বিরুদ্ধে জাভেদ আকতারের মানহানি মামলা

নিউজ ডেস্ক: বিতর্ক পিছুই ছাড়ছে না কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। নভেম্বর মাসেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন বলিউডের প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar)। সেই মামলার প্রেক্ষিতেই বৃহস্পতিবার তাঁর আইনজীবীর মাধ্যমে বয়ান রেকর্ড করালেন জাভেদ। মুম্বইয়ের মেট্রোপলিটান কোর্টে বয়ান রেকর্ড করা হল গীতিকারের। এবার তা খতিয়ে দেখা হবে বলে খবর। মামলার শুনানি হবে আগামী ১৯ ডিসেম্বর।

কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ, একটি বেসরকারি বৈদ্যুতিন চ্যানেলে জাভেদ আখতার সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছেন তিনি। সংশ্লিষ্ট টিভি চ্যানেলের অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জাভেদ আখতারের নাম টেনে আনেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরালও হয়। কঙ্গনাকে সেখানে মন্তব্য করতে দেখা যায় যে, জাভেদ আখতার নাকি তাঁকে হুমকি দিয়েছেন রোশন পরিবারের বিরুদ্ধে তিনি যেন মুখ না খোলেন! হৃতিক রোশন এবং কঙ্গনা রানাউতের সম্পর্ক নিয়ে গুঞ্জন এযাবৎকাল সবারই জানা। আর সেই প্রসঙ্গ টেনে এনেই তিনি জাভেদ আখতারের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছিলেন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যম চ্যানেলে কঙ্গনার এমন মন্তব্যে বেজায় চটেছেন গীতিকার। তার জেরেই সম্প্রতি অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন জাভেদ আখতার।

সুশান্তের মৃত্যুর পর থেকেই রণংদেহি মেজাজে কঙ্গনা। কখনও বলিউডের ডাকসাইটে তারকাদের দিকে কাদা ছুঁড়েছেন তো কখনও বা আবার রাজনৈতিক নেতা-মন্ত্রীদের উদ্দেশে তোপ দাগতেও ছাড়েননি। সেরকমই এক বৈদ্যুতিন মাধ্যমে বসে জাভেদ আখতার প্রসঙ্গে মন্তব্য করেছিলেন, যা নিয়ে সেইসময়ে মুখ না খুললেও পরবর্তীতে ওই ভাইরাল ভিডিও দেখেই গীতিকার মানহানির মামলা করার সিদ্ধান্ত নেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।