অ্যাপের মাধ্যমে জুয়া, ১২ লাখ টাকাসহ আটক ৩

নিউজ ডেস্ক:   একটি অ্যাপের মাধ্যমে জুয়া খেলা চলে। দেশে এবং দেশের বাইরের চক্র এর সঙ্গে জড়িত। এরমধ্যেই কিছুদিন ধরে ময়মনসিংহ পুলিশের কাছে অনলাইনে মোবাইল অ্যাপের মাধ্যমে জুয়া খেলা চলে বলে খবর আসতে থাকে।

সেই সূত্রেই অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। শনিবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে ওই চক্রের তিন সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে নগদ প্রায় ১২ লাখ টাকা, মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

পুলিশ জানায়, ময়মনসিংহ শহরের জামতলা মোড় এলাকায় অনলাইনে জুয়া খেলা হচ্ছে এমন খবরে অভিযানে যায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় জামতলা এলাকার আবু সাঈদের ছেলে সজিব মিয়া (২৫), মৃত আবদুল মোতালেবের ছেলে মাহফুজ (৩৭) ও মৃত আবদুল জলিলের ছেলে মাহবুব করিম বাবাকে (৩৫) আটক করা হয়। এছাড়া নগদ ১২ লাখ ১১ হাজার টাকা, ১০টি মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে মামলা শেষে রোববার আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ এও জানিয়েছে, একটি অ্যাপের মাধ্যমে অনলাইনে জুয়ার আসর বসত। দেশের বিভিন্ন প্রান্ত থেকে টাকা আসত। বেশ কিছুদিন ধরে অনলাইনে জুয়ার বিষয়টি নিয়ে গোয়েন্দা তথ্য আসতে থাকে। শনিবার সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালালে হাতেনাতে আটক হন তিন জুয়াড়ি।

ময়মনসিংহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, অ্যাপের মাধ্যমে জুয়া খেলা অবস্থায় তিনজনকে আটক করা হয়েছে। এ চক্রের সঙ্গে আরও কারা জড়িত, জিজ্ঞাসাবাদে তাদের তথ্যও বের করা হবে।