আইসিইউ থেকে সাধারণ কেবিনে জুয়েল আইচ

নিউজ ডেস্ক:    করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন দেশের নন্দিত জাদুশিল্পী জুয়েল আইচ। জানা গেছে, তাকে বর্তমানে আইসিইউ থেকে হাসপাতালের সাধারণ কেবিনে নেয়া হয়েছে। আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে উঠলেও পুরোপুরি শংকামুক্ত নন তিনি। গণমাধ্যমে এ খবর জানিয়েছেন তার স্ত্রী বিপাশা আইচ।

গণমাধ্যমকে বিপাশা আইচ জানালেন, ‘আগের চেয়ে অনেকটা উন্নতি হলেও পুরোপুরি সুস্থ এটাও বলতে পারছি না। চিকিৎসকদের সঙ্গে কথা হচ্ছে। তবে নিশ্চিত কোনো আপডেট পাচ্ছি না। অন্য হাসপাতালগুলোর চেয়ে এখানে সিস্টেমটা একটু ভিন্ন। রোগীর সঙ্গে চিকিৎসকরা বারবার দেখা করেন, তার খোঁজ খবর রাখেন। রোগীর তথ্যের ব্যাপারে তারা সচেতন। তবে চিকিৎসকরা বলছেন যে তিনি এখন আগের চেয়ে সুস্থ। আমাকে সাহসও দিচ্ছেন। আমি সবার কাছে দোয়া চাই জুয়েল আইচের জন্য। খুব শিগগিরই হয়তো ভালো খবর দিতে পারবো।’

উল্লেখ্য, গত ৪ নভেম্বর থেকে জ্বরে আক্রান্ত হন জুয়েল আইচ। জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি কোভিড-১৯ পরীক্ষা করা হয়। রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ আসে। এরপর তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে ৯ নভেম্বর রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পরে তাকে ১০ নভেম্বর দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সুত্রে জানা গিয়েছিল, তার ফুসফুসও সংক্রমিত হয়েছে। এছাড়াও দীর্ঘদিন ধরেই ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন তিনি।