‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড সন্মান পেল হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশন

নিউজ ডেস্ক:   কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলের ১০ লাখ সাবস্ট্ক্রাইব থাকলেই কর্তৃপক্ষ ওই চ্যানেলকে ‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ দেয়। সম্প্রতি এই সম্মাননা পায় হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশন। ফাগুন অডিও ভিশন দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান। নন্দিত এই প্রতিষ্ঠানটি আশির দশক থেকে টেলিভিশনের জন্য মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণ করে আসছে।

দীর্ঘ ৩২ বছর ধরে এই প্রতিষ্ঠান দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি ও বিশেষ দিন উপলক্ষে অনুষ্ঠান নির্মাণ করে আসছে। অনুষ্ঠান নির্মাণে সংখ্যায় নয় মানে বিশ্বাসী প্রতিষ্ঠানটির কর্ণধার নির্মাতা ও উপস্থাপক হানিফ সংকেত।

জানা গেছে, ২০১৬ সালের শেষে ফাগুন অডিও ভিশনের এই চ্যানেলে কন্টেন্ট দেওয়া শুরু করে। ২০১৯ সাল পর্যন্ত ১৪৫টি ভিডিও আপলোড করে স্বল্প সময়ের ব্যবধানে এই চ্যানেলটির সাবস্ট্ক্রাইবার ১০ লাখ ছাড়িয়ে যায়।

হানিফ সংকেত বলেন, ‘সাবস্ট্ক্রাইবার বাড়ানোর জন্য দীর্ঘ সময়ের যেমন প্রয়োজন হয় না, তেমনি হাজার হাজার কন্টেন্টও দরকার হয় না। প্রয়োজন মানসম্মত ও বিশ্বাসযোগ্য বিষয়। আমরা সবসময়ই দর্শকদের প্রাধান্য দিয়েছি এবং দর্শকরা সবসময়ই আমাদের সঙ্গে ছিলেন, আছেন এবং আমাদের বিশ্বাস ভবিষ্যতেও থাকবেন।’