সাবেক জেলা প্রশাসক মাহাবুব জামান ভুলু, আর নেই !

নিউজ ডেস্কঃ রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ মাহাবুব জামান ভুলু (৭৫) ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

একাধিক সূত্রে জানা গেছে, মাহবুব জামান ভুলু (১৮ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে একটি প্লেনে যাত্রা করেন।বিকেল ৪টায় প্লেনটি রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে অবতরণ করার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।পরে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বর্ষীয়ান এই নেতা, বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়া মৃত্যুর আগে তিনি আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।এছাড়াও তিনি চার বছর রাজশাহী জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করেন।ব্যক্তি জীবনে তিনি অতি নম্র, ভদ্র, বিনয়ী, সৎ, আদর্শবান ও ন্যায়-নিষ্ঠাবান রাজনৈতিক ব্যক্তি হিসাবে, দলমত নির্বিশেষে সবার কাছেই অতি প্রিয় মানুষ ছিলেন।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ জানান-(১৯ সেপ্টেম্বর) বুধবার, দুপুর ২ টায় রাজশাহী কলেজ মাঠে মরহু্মের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে হেঁতমখা গোরস্তানে মরদেহ দাফন করা হবে।

মাহবুব জামান ভুলুর মৃত্যুর খবরে রাজশাহীর রাজনৈতিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া।তার মৃত্যুতে শোক জ্ঞাপন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন-রাজশাহীর মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন,বাঘা-চারঘাটের সংসদ সদস্য-পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম,সংসদ সদস্য আয়েনউদ্দিন,ইঞ্জিনিয়ার মোহাম্মাদ এনামুল হক,ফজলে হোসেন বাদশা,ওমর ফারুক চৌধুরী,পুঠিয়া-দুর্গাপুরের সাবেক এমপি অ্যাডভোকেট তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুক,এমপি কাজী আব্দুল ওয়াদুদ দারা,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, দুর্গাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার,বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম,পৌর মেয়র তোফাজ্জল হোসেন,জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব সহ প্রমূখ নেত্রীবর্গ।