বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানি: ৩ বখাটে কারাগারে

নিউজ ডেস্কঃ বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে তিন যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (২৯ আগস্ট) আদালত এই আদেশ দেন। এর আগে মঙ্গলবার (২৮ আগস্ট) তাদের গ্রেফতার করে পুলিশ। আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতার তিন যুবক হলো, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমারা গ্রামের মাজেদ সরদারেরে ছেলে সজিব সরদার, একই গ্রামের শাহজাহান মেলকারের বখাটে ছেলে শুভ মেলকার, খাঞ্জাপুর ইউনিয়নের মেদাকুল গ্রামের মোবারক চৌকিদারের ছেলে সাগর চৌকিদার।

জানা যায়, দুই স্কুলছাত্রী মঙ্গলবার সকালে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। যাওয়ার পথে সোয়া দশটার দিকে বাশাইল রশিদ মোল্লার বাড়ির সামনের ফাঁকা জায়গায় দুই স্কুলছাত্রীকে পেয়ে সজিব সরদার, শুভ মেলকার ও সাগর চৌকিদার তাদের পথরোধ করে যৌন হয়রানি করে। একপর্যায়ে বখাটেরা একজনকে ধাক্কা মেরে রাস্তার ওপর ফেলে দিলে সে রক্তাক্ত ও আহত হয়। এসময় আরেকজনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মোটরসাইকেলযোগে তিন বখাটে পালানোর চেষ্টা করে। এসময় বখাটেদের আটক করে স্থানীয় রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের কাছে হস্তান্তর করা হয়। পরে পুলিশ তাদের গ্রেফতার করে।

আগৈলঝাড়া থানার এসআই মোশারফ হোসেন জানান আহত স্কুল ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩২৩ ধারায় তিন বখাটের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার রাতে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন। বখাটেদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, তিন বখাটে সজিব সরদার, শুভ মেলকার, সাগর চৌকিদারকে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। তাদের মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।