ঈশ্বরদীর ফেন্সি সোহেল গ্রেফতার

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদী শহরের মশুড়িয়া পাড়ায় ইয়াবাসহ যুবলীগ সভাপতি ফেন্সি সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। সোহেল রানা ওরফে ফেন্সি সোহেল (৩৮) সদ্য গঠিত ৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। সোহেল পৌর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন ক্ষমতাশীন দলের নেতা জানান, আমাদের দলে এতো ছেলে-পেলে থাকার পরেও কেন ফেন্সি সোহেলকে ৪ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি করা হয়েছে আমাদের বোধগম্য হয়না। ক্ষমতাশীনদের ম্যানেজ করে সভাপতি হয়ে নির্বিঘেœ মাদকের ব্যবসা করে আসছিলেন ফেন্সি সোহেল। সোহেল একজন চি‎হ্নিত মাদক ব্যবসায়ি। সে ইতোপূর্বে র‌্যাব ও পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়েছে। জামিনে আসার পর পূণরায় নতুন ভাবে মাদকের ব্যবসায় জড়িয়ে যায়।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোহেল রানা ওরফে ফেন্সি সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় সোহেলের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, সোহেল রানা ওরফে ফেন্সি সোহেল থানার তালিকাভুক্ত মাদক মামলার আসামী। সোহেল দির্ঘ দিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো। সোহেলের নামে ঈশ্বরদী থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রিন্স, ঢাকা