সরকারের জনসেবা কর্মসূচি লোক দেখানো না: মেনন

“বর্তমান সরকার যেভাবে উন্নয়নের বিস্ফোরণ ঘটিয়ে যাচ্ছে, শহর থেকে গ্রাম সর্বত্র মানুষের সেবা দিয়ে যাচ্ছে, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করছে, কৃষিক্ষেত্রে সেবা বৃদ্ধি করে যাচ্ছে, তথ্য প্রযুক্তির আধুনিকায়ন করছে, সামাজিক বেস্টনি তৈরি করছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে তা অতীতের সকল উন্নয়ন রেকর্ডকে পেছনে ফেলে দিচ্ছে। এই সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে কোনভাবেই ব্যাহত করা যাবেনা। একারনে বর্তমানের এই সরকারকে সামনে আরও ৫ বছর ক্ষমতায় রাখতে হবে।”

আজ শনিবার সকালে পাবনা সদর উপজেলায় কমিউনিটি হেলথ ও হার্ট হাসপাতাল এর উদ্বোধনী সভায় কথাগুলো বললেন সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জনাব রাশেদ খান মেনন এমপি।

উদ্বোধনকালে পাবনা জেলার জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পাবনা জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সমাজকল্যাণমন্ত্রী আরও বলেন-” বর্তমান সরকার দেশের স্বাস্থ্য খাতের গুরুত্ব সবসময়ই দিয়ে আসছে যার উৎকৃষ্ট উদাহরণ হচ্ছে দেশের প্রত্যন্ত অঞ্চলেও একের পর এক হাসপাতাল নির্মান করা। এই সরকারের জনসেবামুলক কর্মসুচী লোক দেখানো না, এই সরকার সত্যিকারের একটি জনমুখী সরকার।এই সরকার যতবারই ক্ষমতায় এসেছে ততবারই এদেশের সাধারণ ক্ষেটে খাওয়া মানুষের মুখে হাসি তুলে দিতে পেরেছে।”

সমাজকল্যাণমন্ত্রী সামনের নির্বাচনে এই সরকারের অব্যহত উন্নয়ন অগ্রযাত্রাকে কেউ যেন নস্যাৎ করতে না পারে সেজন্য সকলকে একসাথে থেকে কাজ করার অনুরোধ জানান।

প্রিন্স, ঢাকা নিউজ২৪