সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতারের আনন্দ

সুবিধাবঞ্চিত শিশুদের ব্যতিক্রমধর্মী শিক্ষা প্রতিষ্ঠান ‘ফ্রেন্ডশিপ স্কুল’ এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল পৌরসভা মিলয়াতনে আজ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছারউদ্দিন জুয়েল, টাংগাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা) আশরাফুল মমিন খান , প্রসক্লাব এর সভাপতি জাফর আহমেদ,সিনিয়র জেলা তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, টাংগাইল সদর থানা এর অফিসার ইন চার্জ মো.সায়েদুর রহমান, ওসি ইনটেলিজেন্স মো.মোশাররফ হোসেন, ম্যাজিস্ট্রেটবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী, মানবাধিকার কর্মী সহ সমাজের বিভিন্ন শ্রেণীপেশার মানুষজন।

টাঙ্গাইল এর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছারউদ্দিন জুয়েল তার বক্তব্যে বলেন যে, সুবিধাবঞ্চিত শিশুরা সমাজের অবিচ্ছেদ্য একটি অংশ। ফ্রেন্ডশিপ স্কুলের এ উদ্দ্যোগ আমার কাছে অনেক ভালো লেগেছে। সম্মিলিতভাবে ফ্রেন্ডশিপ স্কুল এর কর্মসূচীকে আরো গতিশীল করতে ও স্হায়ীভাবে রুপদান করতে আমি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে বিশেষভাবে সহযোগিতা করেছেন বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী ও ভিক্টোরিয়া ফুড পার্টি জোন অ্যান্ড পার্টি সেন্টার এর অংশীদার জোবায়দুর রহমান লিটন ও ব্যবসায়ী মেজবাহ উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফ্রেন্ডশিপ স্কুলের প্রতিষ্ঠাতা ও ঢাকানিউজ২৪ এর হেড অব নিউজ মো. জুয়েল আহমেদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক মো. রাশেদ খান মেনন (রাসেল)।

উল্লেখ্য, সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের এই শিক্ষা প্রতিষ্ঠান ফ্রেন্ডশিপ স্কুলের ৪টি শাখায় প্রায় ৫ শতাধিক সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র শিশু বিনাবেতনে শিক্ষা গ্রহণের সুযোগ পাচ্ছে।