হাজী সামাদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির নির্বাচন-২০১৮

স্টাফ রিপোর্টার: জমে উঠেছে ঢাকার যাত্রাবাড়ী হাজী সামাদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির নির্বাচন-২০১৮ ইং। আগামী ১০ এপ্রিল ২০১৮ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই নির্বাচনে দুই’টি প্যানেল প্রতিদ্বন্দ্বীতা করছে। এদের একটি প্যানেলে রয়েছেন, আলহাজ্ব মুহাঃ জাহাঙ্গীর আলম (এম.এস.সি) সভাপতি পদে: গরুরগাড়ী মার্কা, বীর মুক্তিযোদ্ধা কাজী চান মিয়া সহ-সভাপতি পদে: টেলিভিশন মার্কা, মোঃ জাহিদুল ইসলাম (অপু) সাধারণ সম্পাদক পদে: মোরগ মার্কা ও হাসানুর রহমান (রুবেল) সাংগঠনিক সম্পাদক পদে: মই মার্কা।

জানাযায়, বিগত নির্বাচনে এই প্যানেল বিপুল ভোটে নির্বাচিত হয়ে ছিলো। তারা সকলের মতামত নিয়ে সম্মিলিত ভাবে উক্ত মার্কেটের উন্নয়নে ও ব্যবসায়ীদের সেবা এবং জনসেবা ক্ষেত্রে অগ্রণী ভূকিকা পালন করেছেন।

আর তারা বিগত দিনে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তাই তারা এবারও তাদেরকে জয়যুক্ত করে মার্কেটের উন্নয়ন সহ সকলকে সেবা করার সুযোগ দানে সবিনয়ে ভোটারদের নিকট ভোট প্রার্থণা এবং সকলের দোয়া ও আর্শিবাদ এবং সার্বিক সহযোগিতা কামনা করেছেন। অন্যদিকে, এই মার্কেটের অনেক ভোটারদের আশা ও বিশ্বাস বিগত দিনে উক্ত মার্কেটের উন্নয়নে ও ব্যবসায়ীদের সেবার ক্ষেত্রে অগ্রণী ভূকিকা পালন করায় এবারও এই প্যানেল বিপুল ভোটে নির্বাচিত হবেন।