চাষীদের মাঝে পাওয়ার টিলার বিতরণ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে চাষীদের মাঝে ভর্তুকী পাওয়ার ৭টি টিলার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে রামপাল উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাষীদের মাঝে পাওয়ার টিলার বিতরন বাগেরহাট -৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক।

রামপাল উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ মোঃ নাসরুল মিল্লাতের সভাপতিত্বে এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ আবু সাঈদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কান্তি পাল, ভাইস চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, রামপাল সদর ইউপি চেয়ারম্যান জামিল হোসেন জামু, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ জিন্নাহ, বিবেকানন্দ পাল প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব সরকার। বর্তমান সরকার বিভিন্ন ভাবে চাষীদের সহায়তা দিয়ে তাদেও ফসল উৎপাদনে উৎসাহ প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় ভর্তুকী মুল্যে এই পাওয়ার টিলার বিতরণ করা হচ্ছে। এই ধারা অব্যহত থাকবে বলে তারা উল্লেখ করেন।

বাংলাদেশের দক্ষিন- পশ্চিম অঞ্চলের ক্ষুদ্র চাষীদের জন্য কৃষি সহায়ক প্রকল্পের আর্থিক সহায়তায় রামপাল উপজেলা কৃর্ষি অফিসের উদ্যেগে ১ লাখ ৩৭ হাজার ৯শ টাকা মূল্যের প্রতিটি পাওয়ার টিলার ৭০ ভাগ ভর্তুকী মূল্যে ৩৮ হাজার ৩শ ৭০ টাকায় বিতরণ করা হয়।

প্রিন্স, ঢাকা