ইকুরিয়া বিআরটিএ মেয়াদ উত্তীর্ন সিএনজি বুলড্রেজারে মাধ্যমে গুড়িয়ে দেয়

কেরানীগঞ্জ প্রতিনিধি: কেরানীগঞ্জ ইকুরিয়া বিআরটিএ মেয়াদ উত্তীর্ন সিএনজি (আটোরিকশা ) বুলড্রেজার এর মাধ্যমে গুড়িয়ে দেওয়া হয়। ২ এপ্রিল সোমবার দুপুর ২টায় ঢাকা বিভাগীয় অফিসার উপ-পরিচালক মোঃ মাসুদ আলম এ অভিযান পরিচালনা করেন।

মাসুদ আলম জানান ,২০০২ সালে যে সকল সিএনজি ঢাকা জেলা ছাড়া হয়েছিল সেগুলোর মেয়াদ শেষ ১৫ বছর অতিবাহিত হওয়ার কারনে মেয়াদ উত্তীর্ন ৫৫০০ সিএনজি গুড়িয়ে দিয়ে মালিক দের নতুন করে নাম্বার ,রেজিস্ট্রেশন দিয়ে প্রত্যেক কে নতুন করে সিএনজি প্রদান করা হবে।

নতুন গাড়ি নিতে গাড়ির মালিকদের কোন টাকা দিতে হবে ,এমন প্রশ্নের জবাবে তিনি বলেন ,নতুন করে রেজিস্ট্রেশন করতে হবে। তিনি বলেন ,গতকাল ও আজ ইকুরিয়ায় মোট ১৫০ টি সিএনজি ) বুলড্রেজার এর মাধ্যমে গুড়িয়ে দেওয়া হয়েছে।পর্যায় ক্রমে এ অভিযান চলবে।

এ বেপারে সিএনজির মালিক মোঃ শাহজাহান বলেন,২০০২ সালের সিএনজি গাড়ি মেয়াদ শেষ হওয়ার কারনে মেয়াদ উত্তীর্ন গাড়ি না চলার পক্ষে সরকার আমাদের নতুন চেসিস রেজিস্ট্রশন নাম্বারের গাড়ি দিলে আমরা আর সমস্যা ভোগ করতে হবে না। আমরা সরকার কে ধন্যবাদ জানাই ।নতুন গাড়ির রেজিস্ট্রেশন নিতে কি কোন টাকা দিতে হবে ? এমন প্রশ্নের জবাবে শাহজাহান জানান, রেজিস্ট্রেশন ও চেসিস ফি বাবদ ৩,৮০,০০০ (তিন লক্ষ আশি হাজার ) টাকা প্রদান করতে হবে। এছাড়া আনুসাঙ্গিক খরচ প্রদান করতে হতে পারে।