পুলিশ উপ-পরিদর্শক আসাদকে সিএমএইচে স্থানান্তর

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আসাদুজ্জামান আসাদকে হেলিকাপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) নেয়া হয়েছে।

২৯শে মার্চ বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানা এ তথ্য নিশ্চিত করে “ঢাকানিউজ২৪ডটকমকে”বলেন-আসাদের অবস্থার অবনতি হলে দুপুরের সময় উন্নত চিকিৎসার জন্য ঢাকার (সিএমএইচ) হাসপাতালে পাঠানো হয়।

২৮শে মার্চ সকাল ৬টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ড হতে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) ভর্তি করে আসাদকে চিকিৎসা দেওয়া হয়। এ তথ্য জানান-(আইসিইউ) সহকারী রেজিস্টার ডা:মো:সোলাইমান কবির।

গত মঙ্গলবার ২৭ শে মার্চ, দিনগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময় উপজেলার জেলখানা রোড এলাকায় অভিযোগের ভিত্তিতে মাদকাসক্ত অটোরিক্সা চালক উজ্জ্বলকে গ্রেফতার করলে পরে এলাকাবাসীর অনুরোধে ছেড়ে দেওয়া হয়। উজ্জ্বল এক পর্যায়ে আসাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

২৮ শে মার্চ বুধবার দুপুরে পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। উক্ত ঘটনায় অভিযুক্ত উজ্জ্বলকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)দেলোয়ার হোসেন “ঢাকানিউজ২৪ডটকমকে”বলেন-অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেফতারের জন্য ঢাকাসহ সম্ভাব্য কয়েকটি স্থানে অভিযান অব্যাহত আছে এবং অল্প সময়ের মধ্যে আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হব।

প্রিন্স, ঢাকা