জীবন মরণের সন্ধিক্ষণে পুলিশের উপ-পরিদর্শক আসাদ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুুর থানার পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান আসাদকে (৪০) ছুরিকাঘাতে মর্মান্তিক আহত করে পালিয়ে গেছে উজ্জ্বল নামে এক ব্যাক্তি। আহত আসাদের বাড়ী নেত্রকোণা জেলার শ্যামগঞ্জে বলে তার আত্নীয় স্বজনরা জানান।

২৭ মার্চ মঙ্গলবার দিনগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময় উপজেলার জেলখানা রোড এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরীপুর থানার (ওসি)দেলোয়ার হোসেন “ঢাকানিউজ২৪ডটকমকে” জনান-অভিযোগের ভিত্তিতে(এস আই)আসাদুজ্জামান ঐ এলাকায় উজ্জ্বল নামে এক ব্যাক্তিকে ধরতে যায়। এ সময় তাকে পেছন থেকে ছুরিকাঘাত করে উজ্জ্বল নামে এক ব্যাক্তি পালিয়ে যায়।

এব্যাপারে আসাদের চিকিৎসক (আইসিইউ) সহকারী রেজিস্ট্রার ডা: মো: সোলাইমান কবির “ঢাকানিউজ২৪ডটকমকে”বলেন- হাসপাতালে ভর্তি হওয়া (এসআই) আসাদের অবস্থা আশঙ্কাজনক। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ব্লাড ভলিউম কমে গেছে।(এসআই) আসাদকে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করে দীর্ঘ ৪ ঘন্টা সার্জারি করা হয় এবং ৮ ব্যাগ রক্ত দেওয়া হয়।

তিনি বলেন-আসাদের পেটের বামপাশে ছুরি দিয়ে আঘাত করা হয় এতে নাড়ীভূড়িসহ কিডনির কিছু অংশ কেটে যায়। বাঁচা মরা এখন সম্পূর্ণ আল্লাহর হাতে এক্ষেত্রে আমাদের চেষ্টার ত্রুটি থাকবে না।

অবস্থার অবনতি হলে ২৮ শে মার্চ, সকাল ৬টায় (এসআই) আসাদকে(আইসিইউ)তে ভর্তি করা হয় বলে তিনি জানান।

প্রিন্স, ঢাকা