আওয়ামীলীগ সরকার জঙ্গীবাদের বিরুদ্ধে জনগনের পক্ষে: পলক

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার মাদক, সন্ত্রাস জঙ্গীবাদের বিপক্ষে এবং জনগনের পক্ষে। বিগতদিনে আওয়ামীলীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে যে আওয়ামীলীগ ক্ষমতায় এলে মসজিদ থাকবেনা, মাথায় টুপি থাকবে না, মসজিদে আযান শোনা যাবে না, কিন্তু কোন মসজিদ বন্ধ হয়নি, মাথায় টুপি ছাড়তে হয়নি বরং সরকার মসজিদে মসজিদে উন্নয়ন করেছে।

এ সরকারের আমলে জনগন নিরাপদে বসবাস করছে, শান্তিতে ঘুমাতে পারছে। জঙ্গীবাদ মুক্ত দেশ গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে ক্ষুধা,দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়তে কাজ করে যাচ্ছেন।

প্রতিমন্ত্রী রবিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার কালিগঞ্জ রহিম উদ্দিন মেমোরিয়াল কলেজের চারতলা বিশিষ্ট ভবনের উদ্বোধন শেষে অত্র কলেজের নবীন বরন ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অত্র কলেজের অধ্যক্ষ আব্দুল আওয়াল এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড, ওহিদুর রহমান শেখ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ বাদশা, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাজাহান আলী, ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ প্রমূখ।

পরে প্রতিমন্ত্রী সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির স্মরনসভায় যোগদান এবং বজ্রাহার গ্রামের সাবমার্সিবুল রাস্তা উদ্বোধন করেন।

প্রিন্স, ঢাকা