ইংল্যান্ড সফরের আগে কাউন্টি খেলবেন বিরাট

Virat Kohli Captain of India acknowledges the crowd during day 2 of the third test match between India and New Zealand held at the Holkar stadium in Indore on the 9th October 2016. Photo by: Deepak Malik/ BCCI/ SPORTZPICS

নিউজ ডেস্ক: সদ্য টেস্ট স্ট্যাটাস পাওয়া আফগানিস্তান নিজেদের প্রথম টেস্ট খেলবে ভারতের বিপক্ষে। আফগানিস্তানের সেই ঐতিহাসিক টেস্ট শুরু হবে এ বছরের জুনের দ্বিতীয় সপ্তাহে।

তবে আফগানিস্তানের বিপক্ষে নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে পাচ্ছে না ভারত। কারণ, আফগানিস্তান সিরিজের পরপরই ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত পাঁচ টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি সিরিজ খেলবে। আর এই সিরিরজকে সামনে রেখেই নিজেকে ঝালিয়ে নিতে কাউন্টি ক্রিকেট খেলতে ব্যস্ত হয়ে পড়বেন রান-মেশিন বিরাট।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা পিটিআইকে বলেন, কাউন্টিতে বিরাট কোহলি কোন ক্লাবের হয়ে খেলবেন তা চূড়ান্ত হয়নি। তবে সারে ও এসেক্সের হয়ে তার খেলার বিষয়ে আলাপ হচ্ছে।

এর আগে ২০১৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে নিজের সেরা খেলাটা দেখাতে পারেননি বিরাট কোহলি। ইংলিশ কন্ডিশনের সঙ্গে যেন আগেভাগেই মানিয়ে নিতে পারেন সেজন্যই তার কাউন্টি ক্রিকেট খেলা বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সূত্র: এনডিটিভি