সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে নীল প্যানেলের জয়

মুলাদী প্রতিনিধি: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে- ২০১৮-২০১৯ এ ‘জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল’ নীল প্যানেলের জয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী সৈনিক দলের কেন্দ্রীয় সভাপতি ও বরিশাল জেলার মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়ন পরিষদের বিএনপি’র মনোনীত সাবেক চেয়ারম্যান প্রার্থী মোঃ ফজলুল হক মনি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তনি বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল (নীল প্যানেল) মনোনীত সভাপতি পদে সিনিয়র এ্যাডভোকেট জয়নুল আবেদীন ও সম্পাদক পদে ব্যারিস্টার এ.এম মাহবুব উদ্দিন খোকন পুন:নির্বাচিত হয়েছেন। বিজয়ী মোট ১৪ জনের মধ্যে নীল প্যানেল পেয়েছে ১০ টি, আর সাদা প্যানেল পেয়েছে ৪ টি। নীল প্যানেল সহ অন্যান্য বিজয়ীদেরকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। এভাবেই জয় ছিনিয়ে আনতে হবে এবং দেশমাতা বেগম খালেদা জিয়া’কে জেলখানা থেকে মুক্ত করতে হবে, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী এবং সম্পাদক ব্যারিস্টার এ.এম মাহবুব উদ্দিন খোকন বিএনপির যুগ্ম মহাসচিব, সাবেক সংসদ সদস্য ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী।

এদিকে জানাযায়, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আবারো বিএনপিপন্থীদের জয়জয়কার। এতে এ্যাড. জয়নুল আবেদীন সভাপতি ও ব্যারিষ্টার এ.এম মাহবুবউদ্দিন খোকন সাধারণ সম্পাদক পদে পুন:র্র্নিবাচিত হয়েছেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দু’দিনব্যাপী নির্বাচনের পর ফল গণনা শেষে এ তথ্য পাওয়া গেছে। নির্বাচনে বিএনপিসমর্থিত প্যানেল ১০টি ও আওয়ামী লীগ সমর্থিতরা চারটি পদে বিজয়ী হয়েছেন। আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির মোট ১৪টি পদে বুধ ও বৃহস্পতিবার দুই দফায় ভোট গ্রহণ করা হয়।

প্রিন্স, ঢাকা