ঈশ্বরদীতে আনন্দ র‌্যালি

ঈশ্বরদী প্রতিনিধি: বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশে উত্তরণ করায় আজ বৃহস্প্রতিবার ঈশ্বরদী পৌরসভার পক্ষ থেকে ব্যাপক কর্মসুচি পালন করা হয়েছে।

কর্মসুচির মধ্যে ছিল নানা রঙে সজ্জিত ব্যানার ফেস্টুন ও ক্যাপ সম্বলিত বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, মিষ্টি বিতরণ ও পথসভা। পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু পৌরসভা চত্ত¡রে আনন্দ র‌্যালির উদ্বোধন করেন। পৌরসভা চত্ত¡র থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় পৌর চত্ত¡রে পথসভায় মিলিত হয়।

প্যানেল মেয়র সাইদ হাসান শিমুলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় সচিব জহুরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আব্দুল আওয়াল, কাউন্সিলর ইউসুব আলী প্রধান, আনোয়ার হোসেন জনি, আবুল হাসেম, এলবাস হোসেন, আমিনুর রহমান, কামাল আশরাফী, মহিলা কাউন্সিলর ফিরোজা বেগম, ফরিদা ইয়াসমিন ও রহিমা খাতুন, কর্মকর্তা-কর্মচারিরা এসময় কর্মসুচিতে উপস্থিত ছিলেন।
পৌর মেয়র মিন্টু বলেন, এ দেশকে এক সময় তলাবিহিন ঝুড়ি বলা হতো। সে অবস্থা বাংলাদেশে এখন আর নেই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন নিম্ন আয়ের দেশ থেকে উত্তরণ করে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তারই নেতৃত্বে আমরা এ দেশকে ৪১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত করবো। সে জন্য ঈশ্বরদী পৌর কাউন্সিলররা যার যার এলাকায় সাধ্যমত সেবা ও উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন।

প্রিন্স, ঢাকা