বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে শিক্ষা খাত সমৃদ্ধি হচ্ছে

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক, শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত (স্বর্ণ পদকপ্রাপ্ত) চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে শিক্ষা ও সাংস্কৃতিক খাত সমৃদ্ধি হচ্ছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীনতা। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে পেয়েছি অর্থনৈতিক মুক্তি। দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে শিক্ষা ও সাংস্কৃতিক সহ সকল খাতে ব্যাপক উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের মডেল।

সোমবার (১৯ মার্চ ২০১৮ ইং) দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গমানিক ইউনিয়নের ৭৬ নং তেলীপাড়া হাই সংযুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পুর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ডিঙ্গমানিক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম চৌধুরী (শান্তুু)। প্রধান বক্তা ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মুন্সী আনোয়ার হোসেন।

সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মাসুম হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক, প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সংগীত সংগীত পরিবেশন করেন, দেশের খ্যাতনামা কন্ঠ শিল্পী কল্লোল সরোয়ার, সুমী শবনম, বর্ষা, মিতু সহ স্থানীয় শিল্পীরা।

প্রিন্স, ঢাকা