জাতীয় শিশু দিবস/১৮ উদযাপন উপলক্ষে আনসার ও ভিডিপি’র কার্যক্রম

কুড়িগ্রাম প্রতিনিধি: ১৭ মার্চ বৃস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস/১৮ উপলক্ষে বাদ ফরজ বিশেষ মোনাজাত, গাইবান্ধা জেলা কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন।

এরপর গাইবান্ধা জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনি, জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়ার নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি শহরের স্বাধীনতা চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার স্বাধীনতা চত্ত্বরে র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানসমূহে অন্যান্য দপ্তরের ন্যায় গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও সদস্য-সদস্যাগণও অংশগ্রহণ করেন। পরে আনসার ও ভিডিপি কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মইনুল ইসলাম ও জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক আব্দুস সালাম, অন্যান্য কর্মচারী, বিভিন্ন গার্ডে অঙ্গীভূত আনসার ও ব্যাটালিয়ন আনসারসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ।

কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগেও নানান আয়োজনেও কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সদস্য-সদস্যাগণ অংশগ্রহণ করেন এবং জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের নবনির্মিত নামাজঘরে বাদ ফজর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে আনসার ও ভিডিপি কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়। ব্যাটালিয়ন আনসার, বিভিন্ন প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা