বিএনপি’র মুখে গণতন্ত্র আঁচলে রাজাকার-জঙ্গি: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির মুখে গণতন্ত্র কিন্তু পকেটে-আঁচলে রাজাকার, জঙ্গি ও আগুনসন্ত্রাসী। তাই বিএনপি এখনো বিপদজনক।

মন্ত্রী রবিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কার্যালয়ে মহানগর জাসদের ‘সাংগঠনিক মাস’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি এখনো অপরাধী ও খুনী রক্ষার অপরাজনীতি করছে। কিন্তু তারা অপরাধীদের বাঁচানোর বা নিজেকে যতই ধোয়া-মোছার চেষ্টা করুক, বেগম খালেদার পিঠে দুর্নীতির ছাপ, হাতে রক্তের দাগ সহজে মোছার নয়।

দেশে শান্তি ও নিরাপত্তার জন্য জঙ্গি-আগুনসন্ত্রাস ধ্বংস এবং জঙ্গিসঙ্গীদের আস্তানা বিএনপিকে ক্ষমতার বাইরেই রাখতে হবে উল্লেখ করে জাসদ সভাপতি বলেন, চলমান রাজনীতিতে জঙ্গি নির্মূল, জঙ্গিসঙ্গী বিএনপিকে কোন ছাড় না দেয়া এবং বৈষম্য-দুর্নীতি-দখলবাজী অবসানে অটল থাকার তিন যুদ্ধে সবাইকে অটল ও ঐক্যবদ্ধ থাকতে হবে এবং এযুদ্ধে জাসদ থাকবে সামনে।

ঢাকা মহানগর জাসদের সভাপতি মীর হোসাইন আখতারের সভাপতিত্বে সভায় দলের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শিরীন আখতারসহ নেতৃবৃন্দের মধ্যে আরো বক্তব্য রাখেন নূরুল আকতার, শফিউদ্দিন মোল্লা, শহিদুল ইসলাম, মোহাম্মদ নুরুন্নবী, ইদ্রিস ব্যাপারী, মাইনুর রহমান, একেএম আলম এবং এড. মহিবুর রহমান মিহির।

এর পরপরই তোপখানা রোডে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদান করে পত্রিকার সকলকে শুভেচ্ছা জানান তথ্যমন্ত্রী।