ভারপ্রাপ্ত সচিবের বিদায় বেলায় তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রী শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: তথ্য মন্ত্রণালয় থেকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে বদলী উপলক্ষে ভারপ্রাপ্ত সচিব মো: নাসির উদ্দিন আহমেদের বিদায় অনুষ্ঠানে তাকে শুভেচ্ছা জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও প্রতিমন্ত্রী তারানা হালিম।

সোমবার বিকেলে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে মন্ত্রী এবং প্রতিমন্ত্রী তাকে দক্ষ ও সকলের প্রিয়ভাজন কর্মকর্তা হিসেবে উল্লেখ করে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারি এবং তথ্য মন্ত্রণালয়াধীন সংস্থাগুলোর প্রধানদের মধ্যে প্রধান তথ্য অফিসার কামরুন নাহার, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, ফিল্ম আর্কাইভের মহাপরিচালক শচীন্দ্র নাথ হালদার,গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জাকির হোসেন, প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক মো. শাহ আলমগীর, চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের মহাপরিচালক আমির হোসেনের উপস্থিতিতে এসময় বক্তব্য রাখেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আবুয়াল হোসেন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক মোঃ রফিকুজ্জামান, অতিরিক্ত সচিব মোঃ সুলতান মাহমুদ, উপসচিব প্রতাব চন্দ্র বিশ্বাস ও প্রশাসনিক কর্মকর্তা শাহনাজ বেগম।