বিরল রোগে আক্রান্ত বলিউড নায়ক ইরফান খান!

 

নিউজ ডেস্ক : বলিউডে যে কজনের অভিনয় একটু আলাদা চোখে দেখা হয় তাদের মধ্যে ইরফান খান একজন। বেছে বেছে নিজের পছন্দমতো ছবিতে অভিনয় করেন এই তারকা। এ কারণে সাফল্যও কম পাননি জীবনে। সেই ইরফান খান জানালেন, অভিনয়ের ক্ষেত্রে তিনি যেমন আলাদা রাখতে চান নিজেকে, তেমনই ভিন্ন ধরনের এক রোগে আক্রান্ত হয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে রোগটিকে বিরল বলে আখ্যায়িত করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে, গত ১৫ দিন ধরে অভিনয় থেকে দূরে ছিলেন ইরফান। তখন গণমাধ্যমগুলোতে খবর আসে জন্ডিসে আক্রান্ত তিনি। তবে ইরফানের টুইট থেকে বিষয়টি আরও জটিল বলেই ধারণা হচ্ছে।

টুইটে ইরফান খান লেখেন, ‘কখনও কখনও ঘুম থেকে উঠে দেখবেন জীবনটা একটা কম্পনের মধ্য দিয়ে যাচ্ছে। গত ১৫ দিনে আমার জীবনেও এমন একটা ঘটনা ঘটেছে। আমি জানতেই পারিনি যে এমন একটি বিরল রোগ আমার শরীরে বাসা বাঁধবে। তবে আমি হাল ছাড়িনি এবং আমি সবসময় লড়াই করে যাবো।’

পরিবার এবং বন্ধুরা সঙ্গে আছেন জানিয়ে এই অভিনেতা আরও বলেন, ‘আমি এক সপ্তাহের মধ্যে আমার সব খবর আপনাদের জনাবো। কারণ ১০ দিন আমাকে নানা পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। ততক্ষণ পর্যন্ত সবাই আমার জন্য দোওয়া করবেন’।

বিশাল ভজদ্বারের পরবর্তী ছবিতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে। তবে ইরফানের পাশাপাশি দীপিকাও কাধের চোটের কারণে অসুস্থ। দুজনই সুস্থ হয়ে ফিরে আসলে তবেই শুটিংয়ের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন ওই ছবির নির্মাতা।