গৌরীপুর যুবলীগের সম্মেলন ময়মনসিংহে অনুষ্ঠিত

গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি: বহুল আলোচিত গৌরীপুর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অবশেষে বুধবার (২৮ ফেব্রুয়ারি) ময়মনসিংহের একটি কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়েছে। সম্মেলনে সভাপতি পদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক পুণরায় ও সাধারণ সম্পাদক পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলার মো: মোফাজ্জল হোসেন খান নির্বাচিত হয়েছেন। ২০১জন কাউন্সিলারের মধ্যে ১৯২জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আজহারুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান, শাহ শওকত ওসমান লিটন, রফিকুল ইসলাম পিন্টু, আখেরুল ইসলাম সোহাগ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আবু কাউসার রন্টি প্রমুখ। সম্মেলনে উপজেলা ও জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১৪ বছর ৪মাস ৩দিন পর ২০১৭সালের ৩০নভেম্বর গৌরীপুর উপজেলা যুবলীগের সম্মেলন গৌরীপুরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। সম্মেলনের আগের রাতে মঞ্চে আগুন দেয়া ও সম্মেলনের দিন ইউএনও’র বাসভবনসহ ৫স্থানে পেট্রোল বোমা বিস্ফোরণ ও ১৪৪ধারা জারি করায় প্রথম দফা স্থগিত হয়। দ্বিতীয় দফায় ৪ ফেব্রুয়ারি রোববার ময়মনসিংহের একটি কমিউনিটি সেন্টারে তারিখ নির্ধারিত হয়। ওই সম্মেলন স্থগিতের দাবি জানিয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটনের নেতৃত্বাধীন গ্রুপ মিছিল-মিটিং করে। আন্দোলনের প্রেক্ষিতে ওই তারিখের সম্মেলনও স্থগিত করা হয়।