ব্যাটমিন্টন খেলার পরিচালনাকারীকে কেন্দ্র করে মামলা

মৌলভীবাজার প্রতিনিধি: কুলাউড়া উপজেলা শহরে রোববার সন্ধায় ব্যাটমিন্টন খেলার অনুষ্টান পরিচালনাকারী এহসান আহমেদ টিপুকে কেন্দ্র করে মধ্যরাতে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় কুলাউড়া থানায় মঙ্গলবার উভয়পক্ষে পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।

উভয়পক্ষ একে অপরকে দায়ী করে হত্যার উদ্দেশ্যে মারপিট করে গুরুতর জখম করার অভিযোগ করেছেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল বাদী হয়ে দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্না ও পৌর যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মনিসহ ২০/২২জনকে আসামী করে এবং অপর পক্ষের নবীনলীগ সম্পাদক রাহিম আহমদ মান্না বাদী হয়ে পৌর যুবলীগ আহ্বায়ক শাহিন আহমদ ও উপজেলা ছাত্রলীগ সম্পাদক আবু সায়হাম রুমেলসহ ১৫জনকে আসামী করে পৃথক মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জহিরুল ইসলাম তালুকদার জানান আসামী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য কুলাউড়া পৌরসভার লস্করপুর যুব সংঘের রোববার রাতে ব্যাডমিন্টন ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী সভা পরিচালনার দায়িত্ব এহসান আহমেদ টিপুকে দেয়া নিয়ে অনুষ্টানে মাহবুবুর রহমান মান্নার প্রতিবাদকে কেন্দ্র করে মধ্যরাতে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশসহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল,কুলাউড়া ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আল জেবু, ছাত্রলীগ নেতা আব্দুল হাই সালমান, আব্দুল হাকিম সাপু ও যুবলীগ নেতা গোলজার হোসেন উজ্জল এবং অপর পক্ষের নবীনলীগ সম্পাদক রাহিম আহমদ মান্না,যুবলীগ নেতা আব্দুল ওয়াদুদ ও ছাত্রলীগ নেতা মজির উদ্দিনসহ উভয়পক্ষের ১৫/২০ নেতা-কর্মী আহত হয়ে কুলাউড়া ও মৌলভীবাজার হাসপাতালে ভর্ত্তি হন। পরে পুলিশ রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

প্রিন্স, ঢাকা