স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশের ভেতরে ও বাইরে সোচ্চার

স্পেন প্রতিনিধি: ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি শ্রী অনিল দাশ গুপ্তের স্বাক্ষর জাল করে যুদ্বাপরাদীদের মুক্তি দাবীকারী এস আই রবিন কর্তৃক ভুয়া কমিটির গোষনার নামে গোপনে নাটক করার অভিযোগ এনে স্পেন আওয়ামী লীগ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভার আয়োজন করেছে।

গত (২৩ফ্রেব্রুয়ারী ) শুক্রবার সন্ধ্যায় স্পেন আওয়ামীলীগের কার্যালয়ে স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভি আলম লিখিত বক্তব্যে জানান, যেখানে জননেত্রী শেখ হাসিনা দেশকে কলঙ্কমুক্ত করে উন্নত দেশে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছেন, সেখানে সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের অব্যাহতি প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শামীম হক এস আই রবিন কে সভাপতি করে ভুয়া কমিটি গোষনা করে স্পেন তথা ইউরোপে আওয়ামী লীগকে কলঙ্কিত করছেন।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন স্পেন আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন আতা।

লিখিত বক্তব্যে রিজভি আলম বলেন দীর্ঘ দিন পর ত্যাগী ও সক্রিয় আওয়ামী লীগ, যুবলীগ,তরুণলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সাবেক ছাত্রনেতাদের নিয়ে প্রবীণ ও নবীনের সমন্বয়ে লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মাধ্যমে স্পেন আওয়ামীলীগ যখন ঐক্যবদ্ধ ঠিক তখনই স্বাধীনতার পরাজিত শক্তিরা সব সময়ই চায় দেশের উন্নয়নকে ব্যহত করতে, তারা এখনো দেশের ভেতরে এবং বাইরে সোচ্চার।

সংবাদ সম্মেলনে আ:লীগ নেতারা বলেন, যুদ্দাপরাদীদের মুক্তিদাবীকারীরা স্পেন আওয়ামী লীগের ভুয়া কমিটির নামে নাটক করছে।সংবাদ সম্মেলনে নেতারা আরো বলেন, কোন ষড়যন্ত্র আমাদের অদম্য যাত্রাকে থামাতে পারবে না, কোন ব্যক্তি বিশেষের ইচ্ছার উপর সংগঠন চলবে না। আমরা জাতির জনকের মহান আদর্শের অকুতোভয় সৈনিক, জননেত্রী শেখ হাসিনার অসীম সাহসী নেতৃত্বের প্রতি আস্থাশীল।

এ ব্যাপারে স্পেন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন আতা দলীয় প্রধান শেখ হাসিনা ও সর্ব ইউরোপিয়ান সভাপতি ,সাধারণ সম্পাদকসহ শীর্ষ নেতাদের হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি বোরহান উদ্দিন ,শামীম আহমেদ ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসান ,সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার ,রুবেল খান ,ইফতেখার আলম ,এনাম আলী খান ,দপ্তর সম্পাদক বাবু তাপস দেব নাথ ,অভিবাসন সম্পাদক এডভোকেট তারেক হোসাইন ,তথ্য ও গবেষণা সম্পাদক এম এ আই আমিন ,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ এফ ফারুক পাভেল ,মাহবুবুল আলম ,জালাল হুসেন ,সুমন নূর ,মাসুম বিল্লাহ ,সাঈদ খান ,নাজিম উদ্দিন ,সাইদুল আলম সুহেদ ,মোঃ সেলিম ও ইসলাম উদ্দিন প্রমুখ।

প্রিন্স, ঢাকা