গৌরীপুরে বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর প্রতিনিধি :
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাসস্টে- এলাকায় মঙ্গলবার দুপুর ১টার দিকে ভৈরবগামী বাসের সাথে ময়মনসিংহগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ২ জন যাত্রী। তাদেরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মহাসড়কে উত্তেজনা ছড়িয়ে পড়লে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যানবাহন চলাচল স্বাভাবিক করে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ভৈরবগামী যাত্রীবাহী শ্যামলছায়া বাসটি রামগোপালপুর এলাকা অতিক্রম করার সময় ময়মনসিংহ গামী অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সার চালক ও তিন জন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় অটোরিক্সার আরো ২ জন যাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত চার যাত্রীর মধ্যে একজনের নাম তারিকুর রহমান, সে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কান্দানিয়া গ্রামের বাসিন্দা। অন্যান্যদের পরিচয় খুঁজে বের করার চেষ্টা চলছে।