সজল-তিশার টেলিফিল্ম ‘গহীনে’

জনপ্রিয় দুই মুখ আব্দুন নূর সজল ও তানজিনা তিশা। মিডিয়ার সকল জায়গায় সমান কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তারা। এর আগে একসঙ্গে একাধিক কাজ করেছেন এ জুটি। কিন্তু হঠাৎ পরস্পরের মুখ দেখতেও নারাজ এ দুজন। তবে বাস্তব জীবনে নয়, একটি টেলিফিল্মের গল্প।

সম্প্রতি নির্মিত হওয়া ‘গহীনে’ টেলিফিল্মটি পরিচালনা করেছেন নাজমুল রনি এবং গল্প ও চিত্রনাট্য করেছেন আসাদুজ্জামান সোহাগ । এতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন সজল নুর -তানজিন তিশা।

পরিচালক টেলিফিল্ম সম্পর্কে বলেন, ‘সম্পর্কের টানাপোড়ন নিয়ে আমাদের এই গল্প ।

‘আদনান ও জয়ীতার আট বছরের সংসার। কিন্তু গত কয়েক বছর ধরে তাদের সংসার সংঘাতে পরিণত হয়েছে। পরস্পরকে কিছুতেই সহ্য করতে পারে না। কথায় কথায় একজন আরেকজনকে ডিভোর্স দেওয়ার কথা বলে। অথচ ওরা ভালোবেসে বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেছিল। কিন্তু হঠাৎ তাদের এমন কি হলো যার জন্য আলাদা হতে চায়? এ প্রশ্নের উত্তর খুঁজতে দেখতে হবে টেলিফিল্মটি।’

নাজমুল রনি বলেন, ‘এটি আমার ‘২০১৮ সালের প্রথম কাজ। এতে একটি মৌলিক গান ব্যবহার করেছি। গানটিতে কণ্ঠ দিয়েছেন জেসন সোহেল। সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে। আশা করছি টেলিফিল্মটি দেখে দর্শকের ভালো লাগবে।’

গত ১১-১৩ ফেব্রুয়ারি নগরীর বিভিন্ন লোকেসানে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। ফ্যাক্টর থ্রি সল্যুশনস-এর ব্যানারে নির্মিত, স্মাস মিডিয়া প্রযোজিত ‘গহীনে’ তেলিফিল্মটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাবিহা জামান, আফরিন খান প্রমুখ।

এটিএন বাংলাতে প্রচারিত টিভি ফিল্ম অব দ্য উইকেন্ড-এর জন্য নির্মিত হয়েছে। আগামী ২২ ফেব্রুয়ারি রাত ১০টা ৫৫ মিনিটে টেলিফিল্মটি প্রচার হবে।