একটা অভিযোগ ‘জীবন ধ্বংস’ করে দিতে পারে: ট্রাম্প

নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, নিছক অভিযোগই যে কারো জীবন শেষ করে দিতে পারে। সাবেক স্ত্রীকে নির্যাতনের অভিযোগে হোয়াইট হাউসের বক্তৃতা-লেখক ও উপদেষ্টা ডেভিড সোরেনসন এবং সেক্রেটারি অব স্টাফ রব পোর্টারের পদত্যাগ ইস্যুতে একথা বলেন মিস্টার ইউএস প্রেসিডেন্ট।

টুইট বার্তায় ট্রাম্প বলেন, মানুষ কোন একটি অভিযোগের কারণে শেষ হয়ে যেতে পারে, ধ্বংস হতে পারে ক্যারিয়ার। এসব অভিযোগের কিছু থাকে সত্যি, কিছু থাকে মিথ্যা। কিছু নতুন, কিছু পুরাতন। মিথ্যা দোষারোপে কাউকে অভিযুক্ত করলে তার ক্ষতি অপূরণীয়, জীবন এবং ক্যারিয়ার দুটোই শেষ করে দেয়।

উল্লেখ্য, গত সপ্তাহে সাবেক স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ওঠার পর হোয়াইট হাউসের দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন ট্রাম্প উপদেষ্টা ডেভিড সোরেনসন। বক্তৃতালেখক সোরেনসন সহিংস এবং অপমানজনক ব্যবহার করতেন বলে দাবি তার সাবেক স্ত্রীর; অভিযোগ অস্বীকার করলেও সোরেনসন এ সপ্তাহের মধ্যেই পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন।

এর আগে গত সপ্তাহে সাবেক দুই স্ত্রীকে নির্যাতন করার অভিযোগ ওঠায় হোয়াইট হাউসের দায়িত্ব ছাড়েন সেক্রেটারি অব স্টাফ রব পোর্টার। কয়েকদিনের মধ্যে কাছাকাছি অভিযোগে হোয়াইট হাউসের দ্বিতীয় উপদেষ্টার পদ ছাড়ার এ ঘোষণা দেন। খবর বিবিসি।