জম্মুতে সেনা ক্যাম্পে জঙ্গি হামলায় ২ অফিসার নিহত

PTI2_10_2018_000004B

নিউজ ডেস্ক: ভারতের জম্মুর সাঞ্জওয়ানে সেনাবাহিনীর এক ক্যাম্পে শনিবার ভোরে ভয়াবহ হামলা চালিয়ে দুইজন অফিসারকে হত্যা করেছে জঙ্গিরা। এ হামলায় অপর এক সেনা অফিসার ও তার মেয়েসহ ছ’জন আহত হয়েছেন। এ ব্যাপারে সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়, হামলায় জঙ্গি সংগঠন জইশ- ই-মুহম্মদ এর ৩ থেকে ৪ জন সদস্য অংশ নিয়েছিলো।

জানা গেছে, অতর্কিতে সেনা ক্যাম্পে ঢুকে পড়ে জঙ্গিরা। নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তারা। তাদের লক্ষ্য করে গ্রেনেডও ছোড়ে। পাল্টা জবাব দেয় জওয়ানরাও। দু’পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয়। জম্মুর প্রাণকেন্দ্রে কয়েক একর জুড়ে গড়ে ওঠা এই ক্যাম্পের ভিতরে রয়েছে সেনা আবাসন, স্কুল। আশাপাশেও জনবসতি রয়েছে। পাশ দিয়ে চলে গিয়েছে জম্মু-পঠানকোট হাইওয়ে।

গুলির লড়াই চলাকালীন ওই জঙ্গিরা সেনা আবাসনের একটিকে ঢুকে পড়ে বলে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে জম্মু পুলিশের ডিজি এস ডি সিংহ জামওয়াল। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় সেনার বিশেষ বাহিনী এবং স্পেশাল অপারেশন গ্রুপ (এসওজি)। পুরো এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান চালাচ্ছে সেনা ও পুলিশের যৌথ বাহিনী। টাইমস অব ইন্ডিয়া।