সাংবাদিক শাওন পেশাজীবী সমন্বয় ফোরামের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলা পেশাজীবী সমন্বয় ফোরামের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন, তরুন কবি ও সাংবাদিক মো. আল-আমিন (শাওন) এলএল.বি। ৬ ফেব্রুয়ারী ২০১৮ ইং এ কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, শরীয়তপুর জেলা পেশাজীবী সমন্বয় ফোরামের নব-গঠিত কমিটির সভাপতি হয়েছেন, অ্যাডভোকেট মো. মাসুদুর রহমান ও সাধারন সম্পাদক রাজ এমডি আলী আকবর বাঙ্গাল।

জানাযায়, সাংবাদিক আল-আমিন (শাওন) শরীয়তপুর জেলা পেশাজীবী সমন্বয় ফোরামের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মনোনীত হওয়ায় শরীয়তপুর জেলা সহ দেশের বিভিন্ন স্থানের নানান শ্রেণী-পেশার মানুষ তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আর তিনিও সকলের কাছে কৃতজ্ঞা প্রকাশ করেছেন। এছাড়াও সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

এদিকে আরও জানাগেছে, শরীয়তপুর জেলা পেশাজীবী সমন্বয় ফোরামের নতুন সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মো. আল-আমিন (শাওন) দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতার সাথে জড়িত আছেন। তিনি বাংলা দৈনিক দিনকাল ও আমাদের অর্থনীতি, ইংরেজী দি আওয়ার টাইম ও মুসলিম টাইম, অনলাইন এফএনএস ও ঢাকানিউজ টোয়েন্টিফোর ডটকমে শরীয়তপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। আর সাপ্তাহিক শরীয়তপুর বার্তা’র নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আর তিনি বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক বাংলা, ইংরেজী পত্রিকা সহ বিভিন্ন অনলাইনের সাথে নানান ভাবে জড়িত আছেন। এছাড়াও তিনি রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও শরীয়তপুর জেলা আরজেএফ’র সাবেক আহবায়ক, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিটের আজীবন সদস্য, বাংলাদেশ মানবাধিকার কমিশন শরীয়তপুর জেলা শাখা’র সহ-সাংগঠনিক সম্পাদক, শরীয়তপুর সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক, শরীয়তপুর রিপোর্টাস ইউনিটির অর্থ সম্পাদক, শরীয়তপুর প্রেসক্লাবের সদস্য, ভালোবাসি ধানুকা’র আহবায়ক সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের সাথে নানান ভাবে জড়িত আছেন।

আর ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। তাঁর স্ত্রী রেহানা সুলতানা আখি। তিনি ২ ছেলে (জোনায়েদ আমিন ও জোবায়েদ আমিন) সন্তানের জনক। তিনি তার পরিবারের জন্যও সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

এছাড়াও সাংবাদিক মো. আল-আমিন (শাওন)’কে শরীয়তপুর জেলা পেশাজীবী সমন্বয় ফোরামের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মনোনীত করায় তিনি সংগঠনের নতুন সভাপতি অ্যাডভোকেট মো. মাসুদুর রহমান ও সাধারন সম্পাদক রাজ এমডি আলী আকবর বাঙ্গাল সহ অন্যান্য নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞা প্রকাশ করেছেন।

প্রিন্স, ঢাকা