মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান ডিআইজির

পিরোজপুর প্রতিনিধি: বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম,পিপিএম) বলেছেন, মাদক ব্যবসায়ীরা মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে না এলে তাদের ঠিকানা হবে জেল খানায়।

সোমবার বিকেলে পিরোজপুরের মঠবাড়িয়া কে এম লতীফ ইনস্টিটিউশনের মাঠে মাদক বিরোধী ও কমিউনিটি পুলিশিং এর এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, ইসলামে জঙ্গীবাদের স্হান নেই।তথাকথিত গুটিকয়েক লোক ধর্মের অপব্যাখা দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে।

অনেক ত্যাগের বিনিময় আমাদের অর্জিত স্বাধীনতা কতিপয় লোকের কারনে ভূলুণ্ঠিত হতে দেব না।পুলিশের সক্ষমতার কারনে হলি আর্টিজেন ও সোলাকিয়ায় জঙ্গীদের বড় ধরনের নাশকতা নস্যাৎ করে দেয়া হয়েছে।এ দেশে কোনভাবেই জঙ্গী আস্তানা গড়তে দেয়া হবে না।

সমাবেশে পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর প্রমুখ। এ সময় মঠবাড়িয়া উপজেলার তিনজন যুবক মাদক ব্যবসা ও সেবন থেকে ফিরে আসার জন্য প্রধান অতিথি তাদের হাতে ফুল তুলে দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠান শেষে মাদক সেবন থেকে ফিরে আসা মো. সবুজ পঞ্চায়েত কে সেলাই মেশিন, মো. নাসির জমাদ্দার কে চা বিক্রির উপকণ ও মো. শিমুল কাজীকে পিঠা তৈরীর উপকরণ প্রদান করা হয়।

প্রিন্স, ঢাকা