ভূটিয়ারকোনা স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি নাজিম

গৌরীপুর প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে স্বাধীনতার পক্ষের শক্তি ও বিপক্ষের শক্তির মধ্যে। নৌকা হলো স্বাধীনতার পক্ষের প্রতিক, ধানের শীষ হলো স্বাধীনতার বিপক্ষের প্রতিক। শেখ হাসিনা চায় বাংলাদেশের উন্নয়ন। শেখ হাসিনার জন্যই আজ সারা পৃথিবী বাংলাদেশকে চিনে।

স্বাধীনতার বিপক্ষের শক্তি যদি আবারও ক্ষমতায় যায় তাহলে এই দেশকে রাজাকার আলবদরের দেশ বানানো হবে। তাই যদি দেশের মানুষের শান্তি চান, তাহলে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (২০ জানুয়ারি/১৮) ভূটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহামেদ এমপি।

অনুষ্ঠানের শুরুতে তিনি আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং ফলক উম্মোচনের মাধ্যমে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ প্রধান অতিথি ও অতিথিবৃন্দকে ফুলোর তোরা দিয়ে বরণ করে নেন। প্রধান অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ ও তা প্রধান অতিথির হাতে তোলে দেন বিদ্যালয়ের শিক্ষক আনিসুর রহমান টিটু।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তানজির আহমেদ রাজিবের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, রমিজ উদ্দিন স্বপন, শহিদুল ইসলাম অন্তর, আব্দুল্লাহ আল আমিন জনি, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এম.এ মোতালিব, সাবেক ইউপি চেয়ারম্যান দেওয়ান কাঞ্চন খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সোহেল রানা প্রমুখ। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে বিদ্যালয়ের ছাত্রছাত্রীবৃন্দ।

প্রিন্স, ঢাকা