ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার শীত নিবারণ কম্বল বিতরণ

নাটোর প্রতিনিধি: নাটোরে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার উদ্যোগে শীত নিবারণ কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় শহরের কানাইখালি এলাকায় অস্থায়ী কার্যালয়ে জেলার ৪ টি আসনের সম্ভাব্য প্রার্থীদের হাতে ৫০০ পিচ কম্বল নিজস্ব এলাকার গরীবদের মাঝে বিতরণ করার জন্য তুলে দেয়া হয়।

ইসলামী অন্দোলন বাংলাদেশ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আলী সিদ্দিকীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শাখার সম্মানীত সভাপতি এবং একাদশ সংসদ নির্বাচনে নাটোর ২ আসনের সম্ভাব্য প্রার্থী মোঃ আমেল চৌধুরী। তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এর অনুদানে শীতার্ত মানুষের কষ্ট লাঘবের জন্য প্রেরিত কম্বল প্রকৃত গরীবদের মাঝে বিতরণের জন্য নাটোর জেলার ৪টি আসনের সম্ভাব্য প্রার্থীদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই কম্বল যেন সঠিকভাবে বিতরণ করা হয় সে ব্যাপারে তিনি প্রার্থীদের অনুরোধ করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নাটোর সদর থানা সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবীর হোসেন, নাটোর ১ আসনের সম্ভাব্য প্রার্থী এবং লালপুর শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ খালেকুজ্জামান, নাটোর ৩ আসনের সম্ভাব্য প্রার্থী এবং সিংড়া থানার সাধারন সম্পাদক শাহ্ মোস্তফা ওযালিউল্লাহ্, নাটোর ৪ আসনের সম্ভাব্য প্রার্থী মাওলানা আমিনুল ইসলামের পক্ষে সভাপতি মাওলানা আব্দুস সামাদ। তাছাড়াও সাবাদিকবৃন্দসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।