চাটমোহরে বয়স্ক ভাতা ও কম্বল বিতরণ

চাটমোহর প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছায় গতকাল সোমবার সকালে ঢাকাস্থ পিকেএসএফ ও বেসরকারি এনজিও পিসিডি এর আয়োজনে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় দুস্থ ও অসহায় শীতার্ত ব্যক্তিদের মাঝে বয়স্ক ভাতা, চাদর ও কম্বল বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন, পিসিডি’র নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম। গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) মোঃ শাফিউল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, পাবনা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল মমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম সরকার, পিকেএসএফ এর ব্যবস্থাপক মনির হোসেন।

বক্তব্য দেন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি সাংবাদিক কেএম বেল্লাল হোসেন স্বপন, গুনাইগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী, প্রবীণ ব্যক্তি আব্দুস সালাম। অনুষ্ঠানে ৭৫ জন প্রবীণ ব্যক্তিকে বয়স্ক ভাতা হিসেবে মাসে ৬’শ টাকা করে ৩ মাসে মোট ১ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করেন। ১০০ জন দুস্থ অসহায় শীতার্ত ব্যক্তিকে কম্বল, চাদর ও আব্দুল মমিন নামে এক ভিক্ষককে ১ লাখ টাকা ও ৪ জন অসুস্থ ব্যক্তিকে ২০ হাজার টাকা প্রদান করা হয়।