পুলিশ পরিচয়ে গাড়ী ছিনতাই, আটক ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে সিএনজি চালিত অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জানুয়ারী) রাতে সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, ছিনতাই করা অটোরিকশা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। এরআগে স্থানীয় বেড়িরমাথা নামক এলাকায় অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটকতরা হলেন, আকাশ, শাহাদাত, আলীরাজ, নাজির মোল্লা ও সেলিম। তারা সবাই আন্ত:জেলা ছিনতাইকারী চক্রের সদস্য ও ঢাকার সাভার এলাকার বাসিন্দা বলে জানায় পুলিশ।

থানা পুলিশ জানায়, একটি প্রাইভেটকার যোগে পাঁচজন ছিনতাইকারী ঘটনাস্থলে চালক সবুজের সিএনজি গতিরোধ করে। এসময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে অটোরিকশা চাবি নিতে চায়। একপর্যায়ে তার মুখে নেশা জাতীয়দ্রব্য মিশিয়ে অটোরিকশা নিয়ে যায় তারা। কিছুক্ষন পরে চালক বিষয়টি তার গাড়ীর মালিককে জানায়। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

লক্ষ্মীপুর মডেল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।