উন্নয়নের জন্য পূণরায় নৌকায় ভোট দিন

ঈশ্বরদী সংবাদদাতা: বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক রাজনীতিবিদ মেগা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল আলিম আজ সোমবার দুপুরে ঢাকা থেকে মুলাডুলি এসে পৌছান।

আওয়ামীলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মোটর সাইকেল ও হাইচ গাড়ির শোভা যাত্রা বের করেন। মুলাডুলি থেকে শুরু করে ঈশ্বরদীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শেষে আলহাজ্ব মোড়, দাশুড়িয়া, আটঘরিয়া ও দেবত্তরসহ বেশ কয়েকটি স্থানে পথসভায় মিলিত হয়।

ইঞ্জিনিয়ার আব্দুল আলিম বলেন, বর্তমান সরকার হচ্ছে উন্নয়নমূখি সরকার। এই সরকার যখন দায়িত্ব নেয় তখন দেশে উন্নয়ন হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসুরি উন্নয়নের মানষ কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়তে অবিরাম কাজ করছেন।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মেধা খাটিয়ে দেশকে উন্নয়নের মহাসড়কে একধাপ এগিয়ে নিয়েছে। তিনি বলেন, এদেশের উন্নয়নের জন্য জনগণ পূণরায় নৌকায় ভোট দিয়ে বিজীয় করবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী সেই দিকেই এগুচ্ছেন।

আমাদের প্রধানমন্ত্রী দারিদ্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন, তিনি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে মন-প্রাণ উজাড় করে কাজ চালিয়ে যাচ্ছেন। নোংড়া রাজনীতি থেকে সকলকে বেড়িয়ে এসে সুস্থ ধারার রাজনীতি করতে হবে, তাহলে সমাজ এবং দেশ এগিয়ে যাবে। নোংড়া রাজনীতিবিদদের ঘৃণা করে তাদের উচিৎ শিক্ষা দিতে হবে। এখন সুস্থ ধারার সেই রাজনীতির সময় এসেছে। দলের মধ্যে দ্বিধাবিভক্ত না হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদের একত্রিত ভাবে পূণরায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এবারের জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ যাকে মনোনয়ন দিবে দলের নেতাকর্মীরা সকলে তার পক্ষে কাজ করবে।

প্রিন্স, ঢাকা