বিএনপি’র মিছিলে লাঠিচার্জে উপজেলা চেয়ারম্যানসহ আহত-১০

গৌরীপুর প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির ঘোষিত গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (৫ জানুয়ারি) ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের নেতৃত্বে ঝলমল সিনেমা হল সড়ক থেকে একটি কালো পতাকা মিছিল বের হয়।

মিছিলটি শহরের স্টেশন রোড মোড়ে গেলে এএসআই হাসানুজ্জামান হাসান ও এএসআই আসাদুজ্জামান আসাদ, এএসআই আওয়ালের নেতৃত্বে পুলিশ মিছিল প্রতিরোধ করে ব্যানার ছিনিয়ে নেয়। এ সময় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে দস্তাদস্তির এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে।

লাঠিচার্জে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ‌বায়ক ও উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, অচিন্তপুর বিএনপির যুগ্ম আহ্বাক আব্দুল মান্নান, গৌরীপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ‌বায়ক সালাহ উদ্দিন বাচ্চু, যুবদল নেতা কামাল হোসেন, মইলাকান্দা যুবদলের সাধারণ সম্পাদক আজিজুল হক, উপজেলা ছাত্রদলের সভাপতি হুমায়ুন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আজাদ, সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জোনায়েদ খান পাঠানসহ ১০জন আহত হওয়ার খবর নিশ্চিত করেন উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ।

প্রিন্স, ঢাকা