বাংলাদেশ এখন বিদ্যুতে স্বাবলম্বী হয়েছে: রমেশ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়ধাম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশ এখন বিদ্যুতে স্বাবলম্বী হয়েছে। বর্তমান আ’লীগ সরকার বাংলাদেশের গ্রাম গঞ্জের প্রত্যন্ত অঞ্চল গুলোতে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছে। অন্ধকার থেকে বিদুতের আলোয় আলোকিত হচ্ছে ঠাকুরগাঁও সহ দেশের প্রত্যেকটি প্রত্যন্ত অঞ্চল।

তিনি বলেন বর্তমান সরকার শুধু বিদ্যুৎ নয়, খাদ্য, শিক্ষা ও চিকিৎসা সহ সকল ক্ষেত্রে উন্নয়ন করছে।

কৃষকেরা ফসলের দাম পাচ্ছে। তিনি আরও বলেন বর্তমান সরকার জনতার সরকার। জনগণের কথা চিন্তা করেই এ সরকার উন্নয়নের রাস্তা ধরে হাঁটছে। এ সময় তিনি এ উন্নয়নের ধারা বহমান রাখতে সবাইকে আ’লীগ সরকারের পক্ষে থাকার জন্য আহ্বান জানান।

মঙ্গলবার, ৩ জানুয়ারি বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা’র ১০ নং জামালপুর ইউনিয়নের সারালি রমেশ মেম্বারপাড়ায় বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১০ নং জামাপুল ইউনিয়ন আওয়ামীলীগের পরিচালনায় বিদ্যুতায়ন অনুষ্ঠানে ঠাকুরগাঁও পল­ীবিদ্যুত সমিতির এজিএম মো: আল হেলালের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সদর উপজেলা

আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ১০ নং জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, রুহিয়া থানার স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বাশারুল ইসলাম সোহেল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম হিরু চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য যে, ১৯ লক্ষ ৩২ হাজার টাকা ব্যায়ে আবাসিক ১’শ ৮ টি ও দাতব্য প্রতিষ্ঠান ২ টি সহ মোট ১’শ ১০ টি নতুন বিদ্যুত লাইন উদ্বোধন করেন ঠাকুরগঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

প্রিন্স