ঠাকুরগাঁওয়ে সমাজ সেবা দিবস পালিত

ঠাকুরগাঁও প্রতিনিধি: “নারী পুরুষ নির্বিশেষ; সমাজসেবায় গড়ব দেশ” এই প্রতিপাদ্য নিয়ে ঠাকুরগাঁওয়ে সমাজ সেবা দিবস পালিত হয়েছে। দিবস টি উপলক্ষে জেলা প্রশাসক ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার সাকালে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য রেলী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আসলাম মোল্লাহ, জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম স্বপন, জেলা সমাজসেবা উপপরিচালক আবু বক্কর সিদ্দীক, জেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার বদরুদ্দোজা বদর ,জেলা মহিলা লীগের সভাপতি দৌপদী দেবী আগারওয়ালা, জেলা যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা আখতার মোল­া, প্রমুখ।

অনুষ্ঠানে ক্ষুদ্র নৃতাত্তিক গোষ্ঠি ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় ৯১ জনের মাঝে অনুদানের চার লাখ ৫৫ হাজার টাকা বিতরণ করা হয়।

প্রিন্স, ঢাকা