সাফ নারী ফুটবল চ্যাম্পিয়ন: ময়মনসিংহে আনন্দের বন্যা

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ ব্যুরো : রোববার (২৪ ডিসেম্বর) রাজধানী ঢাকার কমলাপুরে সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম অপরাজিত চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে ময়মনসিংহের ধোবাউড়ার শামসুন্নাহারের একমাত্র বিজয়সূচক গোলে। প্রতিবেশী দেশ ভারতকে হারিয়ে বাংলাদেশের কিশোরীরা শিরোপা অর্জন করায় বিভাগীয় শহর ময়মনসিংহে ও ধোবাউড়ায় বইছে আনন্দের বন্যা।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান (যুগ্ম-সচিব) জানান ফাইনাল খেলায় ধোবাউড়ার ৭জন কিশোরী খেলায় অংশ নেন। একমাত্র গোলদাতা শামসুন্নাহারের পিতা ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গামারীতলা ইউনিয়নের দক্ষিণ রানীপুর গ্রামের কৃষক মোঃ মিরাস উদ্দিন জানান, বিজয়ের মাসে এ আরেকটি বিজয়। এই কিশোরী ফুটবলারদের বিশ্বমানের ধারাবাহিক নার্সিং করার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান। যাতে ভবিষ্যতে এই মেয়েরা বাংলাদেশের জন্য আরো বড় সাফল্য এনে দিতে পারে।

অপরাজিত চ্যাম্পিয়নের গৌরব অর্জনকারী কিশোরী নারী ফুটবলার ও তাদের পরিবার এবং বাফুফে’র প্রতি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহের প্রশাসন ও বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ। যারা অভিনন্দন জানিয়েছেন তারা হলেন- ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জি.এম সালেহ উদ্দিন ও রেঞ্চ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ খলিলুর রহমান (যুগ্ম-সচিব), পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামূল হক টিটু, ধোবাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসান, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফ.এম এ সালাম ও সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলাম প্রমূখ।